আজ রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এমপি বাবুকে আ.লীগের সহযোগী সংগঠনের শুভেচ্ছা

আড়াইহাজারে এমপি বাবু’র হ্যাক্ট্রিক জয় উন্নয়ন অব্যাহত রাখার অঙ্গিকার আড়াইহাজার প্রতিনিধি নারায়ণগঞ্জ-২ আসন, আড়াইহাজারে আওয়ামী লীগের প্রার্থী নজরুল ইসলাম বাবু (নৌকা) প্রতীক বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এবার তিনি হ্যাক্ট্রিক জয় করলেন। তিনি ভোট পেয়েছেন ২ লাখ ৩২ হাজার সাতশত বাইশ। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী বিএনপির প্রার্থী নজরুল ইসলাম আজাদ (ধানের শীষ) প্রতীক পেয়েছেন ৫ হাজার বারো ভোট। এমপি বাবু বলেন, উন্নয়নের ধারাবাহিকতা আমি ধরে রাখব। সবাইকে নিয়ে একটি সুন্দর আড়াইহাজার উপহার দেব। থানা আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্রলীগ, তরুণ লীগ ও পৌরআওয়ামী লীগসহ স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এমপিকে মঙ্গলবার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এই আসনে ২টি পৌরসভা ও ১০টি ইউনিয়নে হাল নাগাদ ভোটার সংখ্যা প্রায় ২ লাখ ৮৩ হাজার ৮৬৭জন। এর মধ্যে নারী ভোটার-১,৩৯,৭৪৫জন এবং পুরুষ ভোটার-১,৪৪,১২২জন। ভোট কেন্দ্রের সংখ্যা ছিল ১১৩টি।

নিজস্ব প্রতিবেদক:
নারায়ণগঞ্জ-২ আসন, আড়াইহাজারে আওয়ামী লীগের প্রার্থী নজরুল ইসলাম বাবু (নৌকা) প্রতীক বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এবার তিনি হ্যাট্রিক করেছেন। তিনি ভোট পেয়েছেন ২ লাখ ৩২ হাজার ৭শ ২২ । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী নজরুল ইসলাম আজাদ (ধানের শীষ) প্রতীক পেয়েছেন ৫ হাজার বারো ভোট।

এমপি বাবু বলেন, উন্নয়নের ধারাবাহিকতা আমি ধরে রাখব। সবাইকে নিয়ে একটি সুন্দর আড়াইহাজার উপহার দেব। থানা আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্রলীগ, তরুণ লীগ ও পৌর আওয়ামী লীগসহ স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এমপিকে মঙ্গলবার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এই আসনে ২টি পৌরসভা ও ১০টি ইউনিয়নে হাল নাগাদ ভোটার সংখ্যা প্রায় ২ লাখ ৮৩ হাজার ৮৬৭জন। এর মধ্যে নারী ভোটার-১,৩৯,৭৪৫জন এবং পুরুষ ভোটার-১,৪৪,১২২জন। ভোট কেন্দ্রের সংখ্যা ছিল ১১৩টি।

স্পন্সরেড আর্টিকেলঃ